মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, কার্তিক ৭ ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

ব্রেকিং

বঙ্গভবনের সামনে অবস্থান: পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টা রাষ্ট্রপতির পদত্যাগসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৫ দফা জনগণ যেন কুয়াশার মধ্যে আছে: রিজভী নভেম্বরে সেন্টমার্টিনে রাত্রিযাপন নয়, ফেব্রুয়ারিতে যাত্রা বন্ধ বেতন না দিয়ে কারখানা বন্ধ,আশুলিয়ায় দুদিনের বিক্ষোভে ভোগান্তি চরমে সংবিধানের পঞ্চদশ সংশোধনীর বৈধতা নিয়ে রুল শুনানি ৩০ অক্টোবর বিশ্ব ইজতেমা আগামী জানুয়ারিতে: স্বরাষ্ট্র উপদেষ্টা আন্দোলনে নিহতদের পরিবার-আহতদের ক্ষতিপূরণ দিতে রুল পর্যটন দ্বীপ মনপুরাকে রক্ষায় ১ হাজার ১৫ কোটি টাকার প্রকল্প গ্রহণ ‘নাশতা নিয়ে হইচই করায়’ অব্যাহতি ২৫২ জন ক্যাডেট এসআইকে নিবন্ধন ফিরে পাওয়ার পথে এক ধাপ এগোল জামায়াত ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে লিবিয়া থেকে ফিরলেন ১৫৭ বাংলাদেশি

রাজনীতি

জনগণ যেন কুয়াশার মধ্যে আছে: রিজভী

 প্রকাশিত: ১৯:১৫, ২২ অক্টোবর ২০২৪

জনগণ যেন কুয়াশার মধ্যে আছে: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অন্তর্বর্তী সরকারের উদ্দেশে বলেছেন, আমরা জনগণ যেন এক ধরনের ধোঁয়াশার মধ্যে আছি। যেন কুয়াশার মধ্যে আছি।

 তিনি বলেন, এই শুনলাম সাবেক পররাষ্ট্রমন্ত্রী গ্রেপ্তার হয়েছেন। কদিন পর শুনি তিনি যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসে ঘোরাফেরা করছেন। আবার শুনলাম আরাফাত (মোহাম্মদ এ আরাফাত) গ্রেপ্তার হয়েছেন, পরে শুনি তিনি গ্রেপ্তার হননি। জনগণের সঙ্গে প্রতারণা কীসের জন্য, লুকোচুরি কীসের জন্য?

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে রাজধানীর পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, শেখ হাসিনার আমলের মন্ত্রীরা যারা অপরাধ করেছেন, অবিচার করেছেন, তাদের ধরা না ধরা, গ্রেপ্তার হওয়া না হওয়া নিয়ে এ ধরনের লুকোচুরি কেন খেলছেন? জনগণ কি প্রশ্ন করতে পারে না? কোন জায়গা থেকে পুতুল নাচের মতো সুতার টান আসছে, জনগণ কি জানে না? সেই সুতার টানে আপনারা নাচানাচি করছেন। এটা তো সুস্পষ্ট হয়ে উঠেছে।

বিএনপির এ মুখপাত্র বলেন, আজ দেখলাম রাজশাহীর সারদায় শেখ হাসিনার আমলে নিয়োগপ্রাপ্ত পুলিশের ২৫২ কর্মকর্তাকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু বাদ দেওয়ার কথা ছিল ৮০৩ জনকে।  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে শেখ হাসিনার দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহারে মন্থর গতি লুকিয়ে থাকা আওয়ামী দোসরদের নীলনকশার অংশ বলেও মন্তব্য করেন রুহুল কবির রিজভী।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু, সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, যুবদল নেতা ওমর ফারুক কাওসার, ছাত্রদল নেতা তৌহিদ আওয়াল প্রমুখ।