রোববার ২৭ অক্টোবর ২০২৪, কার্তিক ১১ ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬

ব্রেকিং

বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল ছাত্র আন্দোলনে আহতদের ৮৬৭ জন সিএমএইচসমূহে চিকিৎসাধীন ‘অপরাধী’ ব্যবসায়ীর বিচার হবে, চলবে প্রতিষ্ঠান: আসিফ মাহমুদ নরসিংদীতে ট্রাক চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ ইরানের সামরিক স্থাপনায় ইসরাইলের হামলা ইরানের ওপর ইসরায়েলের হামলা ‘আত্মরক্ষার মহড়া’: যুক্তরাষ্ট্র ইরানে হামলার পর নেতানিয়াহুর নিরাপত্তা মূল্যায়ন বৈঠক গাজা থেকে ফিরে ট্রমার সঙ্গে যুদ্ধ, আত্মাহুতি দিচ্ছেন ইসরায়েলি সেনারা নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে নারী-শিশুসহ পরিবারের ৬ জন দগ্ধ হাসনাত আব্দুল্লাহর ছেলে মঈন আব্দুল্লাহ গ্রেফতার

জাতীয়

নরসিংদীতে ট্রাক চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

 প্রকাশিত: ১৬:০১, ২৬ অক্টোবর ২০২৪

নরসিংদীতে ট্রাক চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুই নারীসহ ছয়জন নিহত হয়েছেন। তারা সবাই সিএনজি চালিত অটোরিকশাটির আরোহী ছিলেন।

শনিবার বেলা পৌনে ১টার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী সড়কের পঁচারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিবপুর থানার ওসি আফজাল হোসেন।

তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়দের বরাতে ওসি আফজাল বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে মনোহরদী থেকে শিবপুরের ইটাখোলা মোড় যাচ্ছিল। পথে পঁচারবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই অটোরিকশাটির চালক ও দু্ই নারী যাত্রীসহ ছয় জনের মৃত্যু হয়।

খবর পেয়ে চাপা পড়া অটোরিকশাটি থেকে যাত্রীদের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানিয়েছেন ওসি আফজাল।