শুক্রবার ১১ অক্টোবর ২০২৪, আশ্বিন ২৫ ১৪৩১, ০৭ রবিউস সানি ১৪৪৬

ব্রেকিং

ধর্মীয় কারণে অত্যাচার-নির্যাতন হলে বিচারের মুখোমুখি করা হবে: পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গু: এ বছর ৪০ হাজার ছাড়াল ভর্তি রোগী, মৃত্যু ১৯৯ রোববারের মধ্যে ছাত্রলীগকে নিষিদ্ধ না করলে দুর্বার আন্দোলনের আহ্বান আতঙ্কে লেবানন প্রবাসীরা, ফিরতে চান দেশে জামিনের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সাবেক মন্ত্রী মান্নান মিয়ানমারের নৌ-বাহিনীর গুলিতে বাংলাদেশি জেলে নিহতের খবর সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হ্যান কাং ইউনূসের ‘রিসেট বাটন’ নিয়ে ব্যাখ্যা দিলেন প্রেস সচিব ৩৬৫ দিনই নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা শেরপুরের বন্যা: কৃষি খাতেই ক্ষতি ৫০০ কোটি টাকা

জাতীয়

পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ৮

 প্রকাশিত: ১৪:১৫, ১০ অক্টোবর ২০২৪

পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ৮

পিরোজপুর সদর উপজেলায় ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খালে পড়ে গেলে ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়েছে।

ফায়ার সার্ভিস এবং পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের মধ্যে ৪ চারজন শিশু, ২ জন নারী এবং ২ জন পুরুষ রয়েছে। প্রাইভেট কারটিতে দুটি পরিবারের সদস্যরা ছিল। তারা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণ শেষে পিরোজপুর হয়ে ঢাকায় ফিরছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার কদমতলা ইউনিয়নের জ্ঞানসা এলাকায় নুরানী গেটের সামনে রাত ২ টার দিকে এই দুর্ঘটনা হয়।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত ৩টার দিকে  পিরোজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারের মধ্য থেকে ৮ জনের মৃতদেহ উদ্ধার করে। এদের মধ্য থেকে নিহত মোতালেব হোসেন নামের একজনের মোবাইল ফোনের মাধ্যমে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সিভিল সার্ভিসে কর্মরত মো. মোতালেব হোসেন (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১২) এবং ছেলে সোয়াইব (২)। তাদের বাড়ি শেরপুর জেলার খোলআচার গ্রামে।

এছাড়া, নিহত আরেকজন শাওনের এক আত্মীয় মুরাদ বাকি ৪ জনের পরিচয় নিশ্চিত করেছেন।

এরা হলেন, শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম (২৬), ছেলে শাহাদাত (১০) এবং ছেলে আবদুল (৩)। তাদের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া এলাকায়।

মুরাদ আরো জানান, এ দুটি পরিবার কুয়াকাটা সমুদ্রের সৈকতে বেড়ানো শেষে নাজিরপুর হয়ে ঢাকা যাচ্ছিলেন। যাওয়ার পথে শাওন তার নাজিরপুরের বাড়িতে দেখা করে যাওয়ার জন্য এ পথে ঢাকা যাচ্ছিলেন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন্স) মুকিত হাসান খাঁন বলেন, পিরোজপুর হয়ে ঢাকা যাওয়ার পথে গভীর রাতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়। নিহতদের মৃতদেহ পিরোজপুর জেলা  হাসপাতালে রাখা হয়েছে।