শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ৪ ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ব্রেকিং

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন: স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জে মানহানি মামলায় খালাস পেলেন তারেক রহমান আরেক হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান গ্রেফতার সাগরে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে বিদেশি ৭ প্রতিষ্ঠান বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের নির্দেশ ১০৪ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছেন হাসিনা বৈদেশিক মুদ্রা আইনের মামলায় সালমান ও আনিসুল হক ৫ দিনের রিমান্ডে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত‍্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান সাত দিনের রিমান্ডে লেবাননে ওয়াকিটকি বিস্ফোরণে ২০ জন নিহত

জাতীয়

আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

 প্রকাশিত: ১৩:১১, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেপ্তার

 আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর)  রাতে তার গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (গণমাধ্যম ও জনসংযোগ) তালেবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তার বিরুদ্ধে পল্টন থানায় হত্যা মামলা রয়েছে।

তিনি জানান, পুলিশের গোয়েন্দা বিভাগে (ডিবি) কার্যালয়ে নেওয়ার পর কাজী জাফর উল্যাহ অসুস্থবোধ করেন। পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে তিনি পুলিশি পাহারায় চিকিৎসাধীন।