বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ৩ ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ব্রেকিং

ফ্যাসিবাদে জড়িত কবি-সাহিত্যিকদের বিচারের আওতায় আনা হবে : নাহিদ ক্রমান্বয়ে স্বৈরাচারের নিত্য নতুন অপকর্মের তথ্য ফাঁস হচ্ছে: ফখরুল সংবিধান সংস্কার কমিশনের প্রধান হলেন আলী রীয়াজ আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন : সারজিস আলম চট্টগ্রাম, জগন্নাথ, শাহজালালসহ ৬ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য রকিব, হুদা ও আউয়াল কমিশনের বিরুদ্ধে চট্টগ্রামে রাষ্ট্রদ্রোহ মামলা ‘সংস্কারে’ আনসার হবে দক্ষ, পেশাদার: উপদেষ্টা ১০০০ কোটি টাকা পাচারের অভিযোগ,বেক্সিমকো গ্রুপের বিরুদ্ধে ১৭ মামলা চলে গেছে ভারতীয় ঠিকাদার, আখাউড়ায় আটকে সড়ক-রেল প্রকল্প বগুড়ায় হাসিনা-রেহানা-জয়সহ ১০৪ জনের নামে আরেকটি হত্যা মামলা ব্যাপকভাবে বেসামরিকদের ‘হত্যা, গ্রেপ্তার করছে’ মিয়ানমারের সামরিক বাহিনী

জাতীয়

বগুড়ায় পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

 প্রকাশিত: ১০:২৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪

বগুড়ায় পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বগুড়া জেলায় শক্রবার রাতে পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। মৃত আশরাফুল ইসলাম(৩৫) রাজশাহীর পবা উপজেলার বাগসারা এলাকার আজিমউদ্দিনের ছেলে। এছাড়া আশরাফুল বগুড়ায় একটি বেসরকারি কোম্পানিতে সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মোস্তফা কামাল।

পুলিশের এ কর্মকর্তা বলেন, আশরাফুল ইসলামের স্ত্রী অসুস্থ। তাই এক পরিচিত বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে শহরের সাতমাথায় তিনি ওষুধ কিনতে যান। রাত ৯টার দিকে ওষুধ কিনে ফেরার পথে শহরের ওয়াপদা রেল গেইট পার হওযার সময় বগুড়া থেকে সান্তাহারগামী পদ্মরাগ ট্রেনের ধাক্কায় আশরাফুল ইসলামের মৃত্যু হয়। এসময় মোটর সাইকেলের পেছনে থাকা ব্যক্তি লাফ দিলে প্রাণে বেঁচে যান।পুলিশ আরো  জানায়, মরদেহ উদ্ধার করা হয়েছে এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপর দিকে বগুড়ার  শেরপুর উপজেলায় বাসের ধাক্কায় লিয়াকত আলী (৬০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রাত পৌনে নয়টার দিকে গাড়ীদহ ওভার ব্রিজের নিচে দুর্ঘটনাটি ঘটে। নিহত লিয়াকত আলী শাজাহানপুর উপজেলার চেতুয়াপাড়া গ্রামের বাসিন্দা।

শেরপুর থানার ওসি রেজাউল করিম  জানান ,লিয়াকত আলী শেরপুরে প্রয়োজনীয় কাজ শেষে শেরপুর থেকে মোটরসাইকেল নিয়ে পাশ্ববর্তী শাহজাহানপুর  উপজেলায় বাড়ি ফিরছিল। এসময় গাড়ীদহ এলাকায় পৌঁছালে পেছন থেকে অজ্ঞাতনামা একটি বাস থাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা শেরপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে আছে।