রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রংপুরের পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

 প্রকাশিত: ১৫:৫৫, ২৭ জুলাই ২০২৪

রংপুরের পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ সীমানার বিশমাইল নামকস্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। অপর এক দুর্ঘটনায় উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকরিয়া ইউনিয়নের মোনাইল নামকস্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক মহিলা নিহত হন। আজ সকাল সাড়ে ১০টা থেকে সোয়া ১১টার দিকে দুর্ঘটনা দু’টি ঘটে।

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানা পুলিশের ইনচার্জ সোলায়মান শেখ জানান, মহাসড়কের বিশমাইল নামকস্থানে ঢাকাগামী যাত্রীবাহী ঢাকা মেট্রো-ব-১১-৮২০০ নম্বরের অপো-ক্লাসিক পরিবহনের সঙ্গে রংপুরগামী ঢাকা মেট্রো-ট-২২-২৬২৭ নম্বরের ফাঁকা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। বাসে থাকা লালমনিহাট জেলার হাতিবান্দার কমলসিন্দুরার বাসিন্দা ফারুক(৩৬) ও তার শিশুপুত্র আড়াই বছরের ইশরাত ঘটনাস্থলে নিহত হয়।

এ ঘটনায় ট্রাক ও বাস দু’টি আটক করা হয়েছে। নিহতের স্বজনরা সিদ্ধান্ত দিলে লাশ মর্গে প্রেরণ করা হবে। মামলার প্রস্তুতি চলছে।  

অপরদিকে, সকাল সাড়ে ১০টার দিকে খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বড় আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী শাহাজাদি(৩৫) নিহত হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশু সন্তান আহত হয়। সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাবার পথে দুর্ঘটনা ঘটে।